Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা যোদ্ধাদের পাশে থাকার আহ্বান বরুণের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:৪২ পিএম

কোভিডের দ্বিতীয় ঢেউ যেভাবে গোটা ভারতে ছেয়ে গিয়েছে, তাতে সবাই নিজের মত করে লড়াই করছে। শোবিজ তারকারাও সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। ভারতের ফ্রন্টলাইন ওয়ার্কারদের এই মুহূর্তে সুস্থ থাকা সবচেয়ে জরুরি। মাঠে নেমে কাজ করতে হয় তাদের, তাই তাদের শরীরে ইলেক্ট্রোলাইটের চাহিদা বেশি। এবার তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। ইলেক্ট্রোলাইট দান করার কাজে সকলকে যুক্ত হওয়ার আবেদন জানিয়েছেন নায়ক।

নিজের সম্প্রতি ইনস্টাগ্রামে সদ্য একটি ভিডিও পোস্ট করেন বরুণ। তিনি লেখেন 'হিল উইথ রিল'।

কিছুদিন আগেই এক নিউট্রিশন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হন বরুণ ধাওয়ান। তিনি ব্র্যান্ডটির গুড ভাইব অ্যাম্বাসেডর হয়েছেন, আর তারই থিম সং-এৎ সুরে নাচলেন তিনি। ডান্সিং স্টারদের ছুঁড়ে দিলেন চ্যালেঞ্জও।

ভারতের সকলের সুস্থতার জন্য এই নতুন পদক্ষেপ নিলেন বরুণ। পুষ্টিকর খাবার খেয়ে সুস্বাস্থ্য বজায় রাখার জন্য কাজ করবে এই সংস্থা। বিভিন্ন ক্যাম্পেন করে দিকে দিকে ছড়িয়ে দেবেন বার্তা। নায়ক পজেটিভিটি ছড়িয়ে দিতে চান সকলের মধ্যে। স্বাস্থ্যই সবার আগে, একথাও মনে করিয়ে দেন ফিটনেস ফ্রিক বরুণ ধাওয়ান।

বর্তমান পরিস্থিতিতে সকলেরই মন খারাপ। একদিকে যেমন প্রিয়জনকে হারানোর ব্যাথা তেমনই কাজ হারানোর বেদনা, সব মিলিয়ে চিন্তায় প্রতিটি মানুষ। অন্যদিকে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন ফ্রন্টলাইন ওয়ারিয়রস, তাদের মনোরঞ্জনের জন্য বরুণের পারফরম্যান্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ