Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

রামগড়ে কিশোরী ধর্ষণ ঘটনায় মামলা, আসামী পলাতক

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৪:৩২ পিএম

রামগড়ে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় নিজেই বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেছে। খাগড়াছড়ির জেলার রামগড় উপজেলার ৫নং পৌরওয়াডের চৌধুরী পাড়া এলাকার রাহিম(১৫) পিতাঃ মো- নুরু নামে এক বখাতের বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়েছে। মঙ্গলবার (১৮ মে) ওই অন্তঃসত্ত্বা কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

৫ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী অভিযোগ করে বলেন, আমাদের বাড়ী পার্শ্ববর্তী বিবাদী রাহিম এর ছোট বোন আখী আমার বান্ধবীর সুবাদে তাদের বাড়ীতে প্রায় যাওয়া আসাহতো। প্রতিদিনের ন্যায় ২ ডিসেম্বর ২০২০ইং সালে বিকাল আনুমানিত ৩টায় বান্ধবীর খোঁজে তাদের বাড়ীতে যাই। বান্ধবী বাড়ীতে না থাকার সত্বেও বিবাদী মিথ্যা কথা বলে যে তার বোন আখী বাড়ীর বিতরে রয়েছে মর্মে বাদীকে বলেন। বান্ধবী বাড়ীর বিতরে রয়েছে শুনে বাদী ঘরে প্রবেশ করেন। সাথে সাথে বিবাদি রাহিম অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার কু- মানসে দরজা বন্ধ করে এবং জোর পূর্বক খাটের উপর শোয়াইয়া ফুসলাইয়া বিভিন্ন প্রলোভনসহ ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরবর্তীত্বে ধর্ষণের কথা কাউকে না বলতে আমাকে প্রলোভনসহ ভয়ভীতি দেখায়।

বাদী আরও বলেন, আমার মা ও বোন বিভিন্ন সময়ে নানার বাড়ীতে যাওয়া আসার সুবাদে সুযোগ বুঝে ঘরখালি থাকায় ১৫ এপ্রিল ২০২১ইং হতে বিভিন্ন সময়ে আবার তাকে একা পেয়ে ধর্ষণ করে। পরবর্তীত্বে ৫ মে ২০২১ইং কিশোরীর অবস্থা খারাপ দেখে তার মা ডাক্তারের স্বরনাপন্ন হওয়ার পর জানতে পারে যে সে ৫ মাসের অন্তঃসত্ত্বা। বিষয়টি এলাকায় বলাবলি হতে শুরু করে নানান কথা। পরে ডাক্তারী রিপোটসহ রামগড় থানায় ধর্ষক রাহিমের বিরুদ্ধে মামলা করি বলে জানান।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান এ প্রতিনিধিকে বলেন, ‘ধর্ষণের অভিযোগে রামগড় থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ওই অন্তঃসত্ত্বা বাদীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ মামলা

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ