Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিএইচবিএফসি’র নতুন ব্যবস্থাপনা পরিচালক আফরোজা গুল নাহার

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : সম্প্রতি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে আফরোজা গুল নাহারকে পদোন্নতি দিয়ে বিএইচবিএফসি’তে পদায়ন করায় তিনি প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক হিসাবে যোগদান করেন। বিএইচবিএফসি’তে যোগদানের পূর্বে তিনি জনতা ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে কর্মরত ছিলেন।
আফরোজা গুল নাহার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ থেকে কৃষি অর্থনীতিতে সম্মানসহ ¯œাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ১৯৮৩ সালে বাংলাদেশ কৃষি ব্যাংকে প্রবেশনারী অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। ইতোপূর্বে তিনি বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনে মহাব্যবস্থাপক ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে উপ-মহাব্যবস্থাপকসহ বিভিন্ন পদে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। ব্যাংকিং কর্মকাÐের উপর দেশ-বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ কোর্স, সেমিনার ও ওয়ার্কশপে অংশগ্রহণ করেন। তিনি ব্যাংকিং ক্যারিয়ারে সংযুক্ত আরব আমিরাত ও থাইল্যান্ডসহ বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন। ঠাকুরগাঁও জেলার বালিয়াডাংগী উপজেলার লাহিড়ী গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জন্মগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএইচবিএফসি’র নতুন ব্যবস্থাপনা পরিচালক আফরোজা গুল নাহার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ