Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

পর্ণোগ্রাফি মামলার এক আসামীকে সুনামগঞ্জে আটক করেছে র‍্যাব

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৮:০৭ পিএম

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ থেকে পর্ণোগ্রাফী মামলার এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। তার নাম এহসান আলম (৩০। সে দক্ষিণ সুনামগঞ্জে শর্তমদন (পাগলাবাজার) গ্রামের নছির আলীর পুত্র। সোমবার বিকেলে তার বসতবাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিনিঃ এএসপি ওবাইন, এএসপি আফসান-আল-আলম এবং এএসপি সোমেন মজুমদারের নেতৃত্বে দক্ষিণ সুনামগঞ্জের শর্তমদন গ্রামস্থ গ্রামে গত সোমবার বিকেলে অভিযান পরিচালনা করা হয়। এসময় পর্ণোগ্রাফী মামলার আসামী এহসান আলমকে তার বসতবাড়ী থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী এলাকায় পরিচিত একজন বখাটে হিসেবে। দীর্ঘ দিন ধরে এক ভিকটিমকে মানসিক ও সামাজিকভাবে হেনস্থা করে আসছিল সে। তার বিরুদ্ধে পর্ণোগ্রাফী মামলা রয়েছে। পরে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয় তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ