Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজিজ হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০২ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দোকান বাকি নিয়ে আজিজুল হত্যাকাণ্ডের দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে উপজেলার পৌর এলাকায় অভিযান চালিয়ে মামলার ৬ নাম্বার আসামি একলাছ উদ্দিন বুলবুল ও ১২ নাম্বার আসামি আব্দুস ছালামকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা।

উল্লেখ্য গত ৭ মে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের ভারতী বাজারে ৪ হাজার টাকা দোকান বাকিকে কেন্দ্র করে দু›পক্ষের সংঘর্ষে পুনাইল গ্রামের আছর উদ্দীনের ছেলে আজিজুল হক (৪৫) নামের এক মুদি দোকানদার গুরুতর আহত হয়।

এমন অবস্থায় পরিবারের লোকজন চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে যাওয়ার পথে মারা যায় আজিজুল। এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনা আক্তার বাদী হয়ে ১২ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় হত্যা মামলা করেন।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া বলেন, পৌর এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার দুই জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ