Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

পটিয়ায় আমপাড়াকে কেন্দ্র করে নিহত ১

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০২ এএম

আমপাড়াকে কেন্দ্র করে পটিয়ায় দুই ভাইয়ের হতাহতের ঘটনা ঘটেছে। উপজেলার কুসুমপুরার ফকিরা মসজিদ বাজার এলাকায় আমপাড়াকে কেন্দ্র করে বাক-বিতন্ডার এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। সেখানে প্রতিপক্ষরা দুই ভাইকে রাম দা দিয়ে কুপিয়ে জখম করে। তাদের চমেক হাসপাতালে ভর্তি করালে গত সোমবার সন্ধ্যায় মোহাম্মদ এরশাদ (২৮) নামের এক ভাই মারা যায়। আহত অপর ভাই মোহাম্মদ নাছির (৫০) হাসপাতালে মুমূর্ষু অবস্থায়। দুই সহোদর উপজেলার কুসুমপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গোরনখাইন এলাকার আবদুস ছবুরের পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কুসুমপুরা ইউনিয়নের আবদুস ছবুরের পুত্র এরশাদের সাথে একই এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র আবদুল নুরের মধ্যে আম পারা নিয়ে বাকবিতন্ডা হয়।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, কুপিয়ে যুবক হত্যা করার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের বড় ভাই মামলা দায়ের করছেন জানিয়ে তিনি বলেন, ওই ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন