Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

সুন্দরগঞ্জে বিয়ের দাবিতে ৩ দিন ধরে অনশন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০২ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ধর্ম খালাতো বোনকে বিয়ের দাবিতে যুবতির বাড়িতে ৩ দিন থেকে অনশনে রয়েছেন জুয়েল মিয়া নামে এক প্রেমিক। উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের জামাল গ্রামের দিঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানায়, গত ৩ দিন ধরে অনশনে থাকা এ প্রেমিক বিষপানের চেষ্টাও করেছিল। প্রেমিক জুয়েল রংপুরের মিঠাপুকুর উপজেলার শংকরপুর গ্রামের আহমদ আলীর ছেলে ও পেশায় একজন রাজমিস্ত্রী। গত ৩ বছর পূর্বে জামাল গ্রামের দিঘিরপাড় এলাকায় রাজমিস্ত্রী কাজে এসে ওই যুবতির মায়ের সাথে পরিচিতি ঘটে জুয়েলের।

এরপর ধর্ম খালার সম্পর্ক গড়ে তোলেন। তারপর থেকে ধর্ম খালার বাসায় নিয়মিত যাতায়াতের ফাঁকেই ধর্ম খালাতো বোনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে জুয়েলের। যুবতি জানান, জুয়েল মিয়া নিজেকে অবিবাহিত বলে দাবি করে আসছিল দীর্ঘ ৩ বৎসর ধরে। কিন্তু খবর নিয়ে জানতে পারে জুয়েল বিবাহিত এবং ২ সন্তানের জনক। তাই বিয়ে করতে অস্বীকার করলে যুবতির বাসায় এসে আমরণ অনশন কর্মসূচি ঘোষণা করে জুয়েল। একপর্যায়ে মনের ক্ষোভে গত রোববার দিবাগত রাতে বিষপানের চেষ্টা করে জুয়েল। এখনো যুবতির বাসায় অনশনরত আছে প্রেমিক।

এ ব্যাপারে বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজমুল হুদা জানান, সমস্যা সমাধানের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন