Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় যুবককে হাতুরী পেটা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৯:৩৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে ভাড়ায় চালিত মোটরসাইকেল ড্রাইভার ইউসুফ হাওলাদার (৩৫) নামের এক যুবককে সোমবার রাতে হাতুরী পেটা করে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। উপজেলার বাশবুনিয়া গ্রামের স্থানীয় পান্না চৌকিদারের বাড়ী সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। স্বজনরা গুরুতর আহত অবস্থায় ইউসুফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থার অবনতি ঘটে। পরে ওই রাতেই পরিবারের সদস্যরা সংকটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করেন। আহত ইউসুফ বাশবুনিয়া গ্রামের মৃত সোবাহান হাওলাদারের পুত্র।

আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাশবুনিয়া গ্রামের মৃত মজিদ মাতুব্বরের পুত্র এমাদুল মাতুব্বরের সাথে প্রতিবেশী মৃত সোবাহান হাওলাদারের পুত্র মোটরসাইকেল চালক ইউসুফ হাওলাদারের তুচ্ছ ঘটনা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। সম্প্রতি এ বিরোধ নিয়ে স্থানীয় ঝাউতলা বাজারে দু’পক্ষের মধ্যে বাক বিতণ্ডা হয়। এক পর্যায় গতকাল সোমবার রাতে বাড়ী ফেরার পথে ওঁৎ পেতে থাকা এমাদুল ও তার দলবল ইউসুফকে ধরে হাতুরী দিয়ে বেধড়ক মারধর করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো: নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ও জড়িতদের আটকের পুলিশি অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন