Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফিলিস্তিনে হামলা ইসরাইলকে চরম মাশুল দিতে হবে

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০১ এএম

জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ খুলনা মহানগর সভাপতি মুফতি গোলামুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া এর পরিচালনায় গতকাল নগরীর ফুলবাড়িগেট ইমদাদুল উলূম রশিদিয়া মাদরাসায় জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে নেতৃবৃন্দ বলেন, বিশ্ব জনমত উপেক্ষা করে ইসরায়েল ফিলিস্তিনি এলাকায় বিমান ও ক্ষেপণাস্ত্র হামলা অব্যাহত রেখেছে, আমরা এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ পর্যন্ত ২৫০ জনের বেশি মানুষ শহীদ করেছে সন্ত্রাসী ইসরায়েলী সেনাবাহিনী, যার ভিতর ৫৮ জন শিশু ও ৩৪ নারী রয়েছে, মুসলমানদের প্রথম কেবলা বায়তুল মুকাদ্দিসে নামাজরত মুসল্লিদের উপর হামলা করে শতশত মানুষকে আহত করেছে। জাতিসংঘ ওআইসিসহ বিশ্ব মানবতাবাদী সংগঠন গুলো চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে, এমনকি এ সংগঠন গুলো নিন্দা ও প্রতিবাদও জানাতে পারেনি, সারাবিশ্বে প্রতিবাদের ঝড় উঠেছে, ইসরায়েলের এ নগ্নতা বন্ধ করতে না পারলে মধ্যেপ্রাচ্যের রাজনীতি সঙ্কটে পড়বে এবং ইসরায়েল কে এর চরম মাশুল দিতে হবে। বিশ্বের মুসলিম দেশ গুলিকে ইসরায়েলের পাশে থেকে সহযোগিতার আহবান জানান এবং আগামী ২১ মে শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার বিক্ষোভ মিছিলে সকল ঈমানদার তাওহীদি মুসলমানদের শরীক হওয়ার আহবান জানান। উপস্থিত ছিলেন মুফতী আব্দুল কুদ্দুস, মুফতী আলী আহমাদ, মুফতী ইমরান হুসাইন, মাওলানা আবুল হাসান, হাফেজ মাওলানা শরিফুল ইসলাম, মুফতী শেখ আমীরুল ইসলাম, মাওলানা নাসির উদ্দীন আহসান, মাওলানা আব্দুল কাদের, মাওলানা সিরাজুল ইসলাম প্রমূখ নেতৃবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিলিস্তিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ