Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বেচ্ছাসেবী সংগঠন এগিয়ে আসলে আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব -কেসিসি মেয়র

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০১ এএম

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, আর্তমানবতার সেবায় রোটারী ক্লাবের ভ‚মিকা সব সময় প্রশংসনীয়। দেশের যে কোন সংকটে ক্লাবটি সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। সরকারের পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠনগুলি জনহিতকর কর্মকান্ডে এগিয়ে আসলে দরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন দ্রæত ত্বরান্বিত করা সম্ভব বলে তিনি উল্লেখ করেন। সিটি মেয়র গতকাল মঙ্গলবার সকালে নগরীর শহীদ হাদিস পার্কে দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, সেলাই মেশিন, পানি বিশুদ্ধকরণ মেশিন, সিলিং ফ্যান, ডিপ টিউবওয়েল স্থাপনের সরঞ্জামাদিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। খুলনার রোটারী ক্লাবের ১৮টি শাখা যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। তিনি রোটারী ক্লাবের মত সেবার মানসিকতা নিয়ে জনকল্যাণে কাজ করার জন্য অন্যান্য স্বেচ্ছাসেবী ও বেসরকারি সংগঠনসমূহের প্রতি আহবান জানান।
রোটারী ক্লাব অব খুলনা মেট্রোপলিটনের সভাপতি সৈয়দ হাফিজুর রহমান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কেসিসি’র নির্বাহী প্রকৌশলী রোটা. মশিউজ্জামান খান, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক রোটা. মোহাম্মদ আলী সনিসহ ক্লাবের বিভিন্ন শাখার কর্মকর্তা ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেসিসি মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ