Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

হোটেল থেকে ২৪ তরুণ-তরুণী আটক

আনোয়ারা(চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকতের সী-ভিউ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে অভিযান চালিয়ে ২৪ জন তরুণ-তরুণীকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত দুলাল মাহমুদের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
এ সময় আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকান্ড পরিচালনা করার দায়ে হোটেলটি সিলগালা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে ।
কর্ণফুলী থানা সূত্রে জানা যায়, পারকি বীচে অবস্থিত সী-ভীউ আবাসিক হোটেলটিতে দিনের বেলা সৈকতে বেড়াতে আসার নামে স্কুল-কলেজের শিক্ষার্থী ও তরুণ-তরুণীরা এই হোটেলে বিশ্রামের নামে অনৈতিক কর্মকাÐে জড়িয়ে পড়ছে বলে স্থানীয় ভাবে অভিযোগ পাওয়ার পর হোটেলটিতে অভিযান পরিচালনা করে ১২ জন বিভিন্ন বয়সের তরুণ-তরুণীকে আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় এরা পারকিতে বেড়াতে এসে স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে বিশ্রামের জন্য কয়েক ঘন্টার ভাড়া নিয়ে অবস্থান করে।
কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, পারকি সৈকতের সী-ভীউ আবাসিক হোটেল থেকে আসমাজিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ১২ জন তরুণ-তরুণীকে আটক করা হয়েছে। আটককৃতরা অধিকাংশ কম বয়সের তরুণ-তরুণী। তাদের ব্যাপারে উর্ধ্বতন কতৃপক্ষের সাথে কথা বলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • salman ১৯ মে, ২০২১, ৬:১২ এএম says : 0
    ai boyes a e AKAM, KUKAM....Jati Gollai Jacche Cell phone, fb, viber, what's up, Like, Tik tok, etcr Jonno.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ