Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে ধর্ষণের চেষ্টা করে ছিনতাই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১১:৩২ পিএম

ডায়াগনস্টিক সেন্টারে এক মহিলা কর্মীকে ধর্ষণের চেষ্টা করে মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগে মোঃ সুমন ওরফে রুবেল (২৮) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নগরীর পাহাড়তলী নাজীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। হালিশহর থানার পানির কল মোড় থেকে পাহাড়তলী থানাধীন নাজির বাড়ী প্রায় দেড় কিলোমিটার ধাওয়া করে তাকে গ্রেফতার করে পুলিশ ।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, নগরীর আসকারাবাদ পপুলার মেডিকেল সেন্টারে কাজ করছিলেন ভিকটিম। সেসময় সেখানে তিনি একাই ছিলেন। এসময় সুমন একটি রেঞ্চ নিয়ে সেখানে ঢুকে ভয় দেখিয়ে ভিকটিমের শ্লীলতাহানি করে এবং ধর্ষণের চেষ্টা করে। কিন্তু তিনি চিৎকার করলে সে মোবাইল ও ব্যাগে থাকা ২৫০০ টাকা নিয়ে পালিয়ে যায়। ধর্ষণ চেষ্টাকালে সুমনের কামড়ের আঘাতে ঠোঁটে আঘাতপ্রাপ্ত হন ভিকটিম। এই ঘটনা সিসিটিভিতে ধরা পড়ে। সিসিটিভির ফুটেজ দেখে আসামি শনাক্ত করার পর অভিযানে নামে পুলিশ। সুমন ভাসমান হওয়ায় তাকে কেউ চিনছিল না। এসময় এক দোকানদার ছবির লোককে হালিশহর থানার পানির কল মোড়ে দেখা গেছে বলে জানান। সেখানে গিয়েই তার দেখা মেলে। কিন্তু সে পুলিশ দেখেই দৌড় দেয়। সেখান থেকে ধাওয়া করে পাহাড়তলী থানাধীন নাজির বাড়ী পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার ধাওয়া করে তাকে গ্রেফতার করে এসআই মোহাম্মদ তারেক আজিজ ও এ এস আই শিপু মারমা।

সুমন পেশাদার চোর। সে চলন্ত গাড়ি থেকে লোহা, সিএনজির ব্যাটারি চুরি করে। তার বিরুদ্ধে ৩ টি মামলা পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ