Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবলীগ কর্মী খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৮:২৯ এএম

চট্টগ্রামের কর্ণফুলী থানার বোর্ড বাজার এলাকায় ছুরিকাঘাতে মো. মুরাদ (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। তিনি চরলক্ষ্যা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মৃত আব্দুর রহিম মিয়ার ছেলে। পেশায় প্রাইভেটকারচালক মুরাদ যুবলীগের কর্মী ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ খুনের ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছে
রাত সাড়ে ১০টার দিকে বোর্ড বাজার এলাকায় মারামারি হয়। সেখানে মুরাদকে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পরে তিনি মারা যান।
কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, জমি কেনাবেচাকে কেন্দ্র করে স্থানীয় জুয়েল ও ফোরকানের মধ্যে সমস্যা ছিল। বিরোধকে কেন্দ্র করে এর আগেও গণ্ডগোল হয়। জুয়েলের পক্ষ হয়ে মুরাদ বোর্ড বাজার এলাকায় এলে ফোরকানের পক্ষের সাইফুল ও আজাদ মুরাদকে পেটে ছুরি মারে। গুরুতর আহতাবস্থায় মুরাদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ