Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

সীতাকুণ্ডে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা!

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৮:৪৭ এএম

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভাধীন এলাকায় এক ছাত্রদল কর্মীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে । তার নাম মোঃ কোরবান আলী সোহেল (২২) । সে ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিল । মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুরাদপুর পেশকারপাড়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।
নিহত কোরবান আলী উপজেলার মুরাদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাসনাবাদ গ্রামের বাসিন্দা মোঃ দেলোয়ার হোসেনের ছেলে । স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯ টার সোহেল ও তার এক বন্ধুসহ মোটর সাইকেলযোগে বাড়ি থেকে সীতাকুণ্ড বাজারে রওনা দেয় । তাদের মোটর সাইকেলটি সীতাকুণ্ড উপজেলা গেট অতিক্রম করার সময় পেছন থেকে আসা সিএনজি অটোরিক্সার ভেতর থেকে অজ্ঞাত দুস্কৃতিরা তাদের গাড়িকে লাথি মারে।
এসময় সাথে সাথে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে নিচে পড়ে যায়। দুস্কৃতিরা সিএনজি টেক্সি থেকে বের হয়ে তাদের উপর হামলা চালালে মোটর সাইকেল চালক দৌড়ে পালিয়ে যায়। এসময় দুস্কৃতিরা সোহলকে পেয়ে তাকে এলোপাথারী কুপিয়ে যখম করে ফেলে চলে যায়।
পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে । সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর উদ্দিন সাংবাদিকদের বলেন, যুবকটির শরীরে বড় রকমের তিনটি গুরুতর ছুরিকাঘাত রয়েছে । এছাড়া আরো বেশ কিছু ছোট আঘাতও আছে । তাই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
সীতাকুণ্ড মডেল থানার ওসি ( তদন্ত) সুমন বণিক বলেন, অজ্ঞাত দুস্কৃতিরা তাকে সিএনজি যোগে এসে এলোপাথারী কুপিয়ে হত্যা করেছে। রাত সাড়ে ৯ টার দিকে এঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ