Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাগর-রুনি হত্যাকা- সম্পর্কে খুশি করার মতো কোনো অবস্থা নেই -আইজিপি

প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকা-ের তদন্তে এখন পর্যন্ত সুসংবাদ দেয়ার মতো কোনো অগ্রগতি নেই বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক।
তিনি গতকাল সোমবার বিকালে রংপুর পুলিশ লাইন্স স্কুল মাঠে রংপুর জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ এবং ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন। তিনি বলেন, সাংবাদিক দম্পত্তি সাগর-রুনি হত্যাকা-ের বিষয়ে আপনাদের খুশি করার মতো এখন পর্যন্ত কোনো অবস্থা আসেনি। সে কারণে কিছু জানাতে পারছি না। তবে আমরা চেষ্টা করছি।
আইজপি বলেন, রংপুরে জাপানি নাগরিক হোসি কুনিও হত্যাকা-ের যারা খুনি তাদের গ্রেফতার করা হয়েছে। খুনিরা আদালতে জবানবন্দি দিয়েছে। তদন্ত শেষ করে দ্রুত আদালতে চূড়ান্ত প্রতিবেদন দেয়া হবে।
রংপুর মেট্রোপলিটনের বিষয়ে আইজিপি বলেন, মেট্রোপলিটনের প্রক্রিয়া চূড়ান্ত হয়েছে। মন্ত্রীসভা অনুমোদন দিয়েছে। সংসদে পাশ হলেই এর উদ্বোধন করা হবে।
এর আগে তিনি জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করেন। এ সময় রংপুর রেঞ্জের আইজি হুমায়ুন কবীর, পুলিশ সুপার আব্দুর রাজ্জাক, জেলা প্রশাসক রাহাত আনোয়ারসহ রংপুর বিভাগের ৮ পুলিশ সুপারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাগর-রুনি হত্যাকা- সম্পর্কে খুশি করার মতো কোনো অবস্থা নেই -আইজিপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ