Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপনে বিয়ের পর্ব সেরে ফেললেন আরিয়ানা গ্রান্দে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১:০৩ পিএম

করোনাকালে গোপনে বিয়ের পর্ব সেরে ফেললেন মার্কিন পপ তারকা আরিয়ানা গ্রান্দে। গত বছর ডিসেম্বরেই বয়ফ্রেন্ড ডাল্টন গোমেজের সঙ্গে এনগেজমেন্ট সেরেছিলেন আরিয়ানা, এবার চার হাত এক হল পাকাপাকিভাবে। এমনটা জানিয়েছে পিপলস ম্যাগাজিনে প্রকাশিত এক প্রতিবেদন। মাত্র ২০ জনের উপস্থিতিতে বিয়ে সারলেন সারা বিশ্বে সারা জাগানো এই পপ সেনসেশন।

ডিসেম্বরে এনগেজমেন্টের খবর ভক্তদের সাথে শেয়ার করে, হীরের আংটির ছবি পোস্ট করেছিলেন আরিয়ানা। লিখেছিলেন- ‘আজীবন একসঙ্গে’। ২০২০-র শুরুতেই এই জুটির প্রেমের জল্পনা শুরু হয়েছিল। আর বছর ঘুরতে না ঘুরতেই বিয়ের সানাই বেজে গেল। থাকল না বড় কোনও আয়োজন, সাদামাটাভাবেই আজীবনের জন্য এক বাঁধনে বাঁধা পড়ল এই জুটি।

ক্যালিফোর্নিয়ার মোনটেসিটোর বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন এই জুটি। পেশায় রিয়েল এস্টেট এজেন্ট ডাল্টন গোমেজ। করোনাকালের গোটা সময়টা যে বাড়িতে কাটিয়েছেন, সেখানেই তাদের প্রেম পূর্ণতা পাক এমনটা চেয়েছিলেন আরিয়ানা।

এর আগে স্টাটারডে নাইট লাইভ খ্যাত কমেডিয়ান পেটে ড্যাভিসনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন আরিয়ানা। এনগেজমেন্টও সেরেছিলেন, তবে পাঁচমাস পর ভেঙে যায় সেই সম্পর্ক। ব্যাপার ম্যাক মিলারের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন আরিয়ানা, তবে সম্পর্কে থাকার ৬ মাসের মধ্যেই ড্রাগ ওভারডোজের কারণে মৃত্যু হয় মিলারের।

স্টাক উইথ ইউ, পজিশন,সেভেন রিং-এর মতো অসংখ্য জনপ্রিয় গান ভক্তদের উপহার দিয়েছেন আরিয়ানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ