Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

ঈদ পুনর্মিলনী : বিএসএমএমইউ’র ভিসির শুভেচ্ছা বিনিময়

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) ভিসি প্রফেসর ডা. কামরুল হাসান খান গতকাল পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।
সৌহার্দ্য, সম্প্রীতি ও শুভেচ্ছা বিনিময়ের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএসএমএমইউ’র প্রো-ভিসি (গবেষণা ও উন্নয়ন) প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ সিকদার, প্রো-ভিসি (প্রশাসন) প্রফেসর ডা. মো. শারফুদ্দিন আহমেদ, প্রো-ভিসি (শিক্ষা) প্রফেসর ডা. এ এস এম জাকারিয়া (স্বপন), কোষাধ্যক্ষ প্রফেসর ডা. মো. আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার প্রফেসর ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর প্রফেসর ডা. মো. হাবিবুর রহমান দুলাল প্রমুখ।
উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের বহির্বিভাগ রোগীদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থায় গত ১১ ও ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার খোলা ছিল। তবে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গত ১১ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, অফিস ও হাসপাতালের বহির্বিভাগ (১১ ও ১৫ সেপ্টেম্বর ব্যতীত) এবং বৈকালিক স্পেশালাইজড কানসালটেশন সার্ভিস বন্ধ ছিল। ১৬ সেপ্টেম্বর শুক্রবার হওয়ায় গতকাল শনিবার প্রচলিত নিয়মে অফিস ও হাসপাতাল খুলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ