Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিবারের সবাইকে ঘুমের ওষুধ খাইয়ে চুরি

একই পরিবারের ৩ জনকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৩:০৭ পিএম

পিরোজপুরের নাজিরপুরে (১৮ মে রাতে) ভাত কিংবা পানির সাথে এক পরিবারের সবাইকে ঘুমের ওষুধ খাইয়ে চুরির অভিযোগ পাওয়া গেছে। ওই পরিবারের ৩ সদস্যকে অচেতন অবস্থায় নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা।

তারা হলেন, নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের দক্ষিণ জয়পুর এলাকার মৃত উপেন্দ্রনাথ মিস্ত্রীর ছেলে রমেন মিস্ত্রী (৪৩), মালা মিস্ত্রী (৩৮) (স্ত্রী) স্বামী- রমেন মিস্ত্রী, উষা রানী ঢালী (৬০) (স্বাশুরী)।

এদের মধ্যে রমেন মিস্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পিরোজপুর আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পরিবার সূত্রে জানা যায় বিথি নামক এক মহিলা ঘটনার দিন বিকেলে তাদের বাড়িতে পানি খাওয়ার উদ্দেশ্য করে আসে এবং অনেক অনুনয় বিনয় করে তাদের বাড়ীতে রাতে থাকার জন্য অনুরোধ করে, পরে তার ঠিকানা জানতে চাইলে তিনি উপজেলার গাওখালী এলাকার নাম বলে।

পরবর্তীতে তারা তাকে আশ্রয় দেয় এবং রাতে একসাথে খাবার খায়। সকালে স্থানীয়রা এসে ডাকাডাকি করলে তাদের কোন প্রতিউত্তর না পাওয়ায় ঘরের দরজা খোলা দেখে ঘরের ভিতরে প্রবেশ করে দেখে তারা সবাই অচেতন। ঘরের মালামাল সব অগুছাল, সে বিথি নামক মহিলাকে দেখতে পায় না। তবে তারা বলেন আমাদের ঘরের স্বর্ণালঙ্কর, নগদ টাকা সহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্øেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মোঃ মোস্তফা কায়সার বলেন, হাসপাতালে ভর্তি ৩ জনের মধ্যে ২জনের অবস্থা স্থিতিশীল একজন পুরুষের অবস্থা আশঙ্কাজনক তাকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আমরা মনে করছি তাদের ঘুমের ওষুধ জাতীয় কিছু খাওয়ানো হয়েছে। এই ধরণের রোগীরা পুরোপুরি সুস্থ হতে তিন থেকে ৭ দিন পর্যন্ত সময় লাগতে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ