Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় মটর সাইকেল চালককে হাতুড়ি পেটা করে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৩:২৫ পিএম

পূর্ব শত্রুতার জেরে পিরোজপুরের মঠবাড়িয়ায় ভাড়ায় চালিত মটর সাইকেল চালক ইউসুফ হাওলাদার (৩৫) নামে এক যুবককে হাতুড়ী দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। আহত ইউসুফ হাওলাদারের ভাই ইউনুস বাদি হয়ে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় প্রতিবেশী রফিকুল মাতুব্বরকে প্রধান আসামী করে ৫ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে এ মামলাটি করেন।

মামলা সূত্রে জানাযায়, উপজেলার বাঁশবুনিয়া গ্রামের মৃত. মজিদ মাতুব্বরের পুত্র এমাদুল মাতুব্বরের সাথে মটর সাইকেল চালক ইউসুফ হাওলাদারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সম্প্রতি এ বিরোধ নিয়ে স্থানীয় ঝাউতলা বাজারে দু’পক্ষের মধ্যে বাক বিতন্ডা হয়। সোমবার রাতে মটর সাইকেল চালক ইউসুফ বাড়ি ফেরার পথে স্থানীয় রুস্তুম মাতুব্বরের বাড়ির সামনের সড়কে কালভার্টের ওপর গতিরোধ করে হাতুড়ি দিয়ে পিটিয়ে মৃত ভেবে ফেলে রেখে হামলা কারিরা পালিয়ে যায়। এসময় তার সাথে থাকা জমির টাকা লুটে নেয় এবং ব্যবহৃত মটর সাইকেলটি ভেঙে খালে ফেলে দেয়। পরে স্বজনরা আহত ইউসুফকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ওই রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। ইউসুফ বাশবুনিয়া গ্রামের মৃত সোবাহান হাওলাদারের পুত্র।
মঠবাড়িয়া থানা ওসি মুহাঃ নুরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারের পুলিশি অভিযান অব্যাহত রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন