Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগর উপজেলা মোদার্রেছীনের সভাপতি অধ্যক্ষ আমিরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় নিহত

মোদার্রেছীনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিবের শোক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৪:২৩ পিএম | আপডেট : ৪:৫৯ পিএম, ১৯ মে, ২০২১

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ওসমানীনগর উপজেলা সভাপতি ও হযরত শাহজালাল (রহ.) ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আমিরুল ইসলাম (৫৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। বুধবার সকাল সাড়ে ১১ টায় ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাম্মণগ্রাম কসেরতল (মাদরাসার পাশে) এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

তিনি ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের জায়ফরপুর গ্রামের মৃত রফাত উল্লাহর ছেলে।

মরহুমের জানাযার নামাজ কাল বৃহস্পতিবার (২০ মে) তার নিজ বাড়ি জায়ফরপুরে সম্পন্ন হবে।
জানা যায়, আজ বুধবার (১৯ মে) সকাল সাড়ে ১১ টায় সিলেটগামী প্রাইভেট কার (ঢাকা-মেট্রো-গ-২৯-৯৭৩৫) ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
স্থানীয় জনতা তাকে দ্রুত সিলেট হাসাপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শেরপুর হাইওয়ে পুলিশ ঘাতক গাড়ি ও ঘাতক চালকে আটক করেছে। আটক চালক হাবিব ব্যাংক জিন্দাবাজার শাখার ম্যানেজার মো: আব্দুল করিম।
মৃতকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ৩ মেয়ে রেখে যান। তিনি এলাকার একজন বড় আলেম হিসেবে পরিচিত ছিলেন।

এদিকে মর্মান্তিক ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান মাদরাসার সহ সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া। তিনি বলেন, আমরা মাদরাসার পক্ষ থেকে ঘাতক চালকের ফাঁসি চাই। তাকে আটক করার জন্য প্রশাসনকে আমরা ধন্যবাদ জানাই। এদিকে এলাকাবাসীর পক্ষ থেকে দাবী উঠেছে, আর সড়ক দুর্ঘটনার নামে সড়ক হত্যা দেখতে চাই না। ঘটনাস্থলসহ মাদরাসার সামনে গতিরোধক বাদের দাবী জানান।
ওসমানীনগর থানার এস আই জাহাঙ্গির আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক গাড়ি ও চালককে আটক করা হয়েছে। তা শেরপুর হাইওয়ে থানায় রয়েছে।

মাওলানা আমিরুল ইসলামের মর্মান্তিক মৃর্ত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বি খান। তিনি শোক বার্তায় বলেন, আমি এ ঘটনায় নিজেই শোকাহত। মরহুমের রুহের মাগফিরাত করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

এদিকে ওসমানীনগর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি অধ্যক্ষ মাওলানা আমিরুল ইসলামের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন বাংলাদেশ জমিয়াাতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা শাব্বির আহমদ মোমতাজী। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। তার ভালো কর্মগুলো যেন পরকালে নাজাতের মাধ্যম হয় এটা কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ