Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীর দ্বিতীয় বিয়ের জেরে বিশেষ অঙ্গ কেটে দিয়েছে প্রথম স্ত্রী

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৭:৫৮ পিএম

পটুয়াখালীতে স্বামীর দ্বিতীয় বিবাহ মেনে নিতে না পেরে স্বামীর কবির তালুকদারের বিশেষ অঙ্গ কেটে দিয়েছে প্রথম স্ত্রী হাসি আক্তার। বুধবার দিবাগত রাতে বদরপুর ইউনিয়নের হকতুল্লা গ্রামের এঘটনা ঘটে। এঘটনায় পুলিশ প্রথম স্ত্রী ও দুই সন্তানের জননী মোসাঃ হাসি আক্তার (২৬)কে আটক করেছে। অসুস্থ ওই স্বামীকে প্রথমে পটুয়াখালী পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কবির তালুকদার পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির ফোরম্যান পদে কর্মরত বলে জানা গেছে।

ঘটনার বরাত দিয়ে পুলিশ জানায়-ভিকটিম কবিরের প্রথম স্ত্রী হাসির ঘরে ১৩ বছরের ও ১ বছরের দুই ছেলে সন্তান রয়েছে। কিন্তু গোপনে কবির গলাচিপা উপজেলায় কবিতা নামে এক নারীর সাথে দ্বিতীয় বিবাহে বন্ধনে আবদ্ধ হয়। সম্প্রতি প্রথম স্ত্রী হাসি দ্বিতীয় বিবাহের ঘটনা জানতে পারলে উভয়ে মধ্য কলহ শুরু হয়।

এদিকে কবিরের দ্বিতীয় স্ত্রী গর্ভবতী হওয়ার বিষয়টি মেনে নিতে পারেনি প্রথম স্ত্রী হাসি। মঙ্গলবার কবির হাসির বাসায় আসে এবং রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরে। কবিরের ঘুমিয়ে গেলে স্ত্রী হাসি তার পুরুষাঙ্গ কেটে নেয়। এসময় কবির ডাক-চিৎকার শুনে বাড়ীর অন্যরা এগিয়ে এসে তাকে দ্রুত পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-ঘটনার সাথে জড়িত স্ত্রী হাসিকে আটক করা হয়েছে। কবিরের ভাই মিজানুর তালুকদার হাসির বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ