Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চীনা নাগরিককে হত্যাকান্ডে মামলা হয়নি : স্ত্রীর অপেক্ষায় পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৮:১৭ পিএম

স্বদেশী সহকর্মীর হাতে সিলেটে চীনা নাগরিক উই ওনটো খুনের ঘটনায় থানায় মামলা হয়নি আজ বুধবার পর্যন্ত । ওনটোর স্ত্রী আজ চীন থেকে ঢাকায় পৌঁছেছেন। তিনি সিলেট আসার পর মামলার ব্যাপারে আগামীকাল বৃহস্পতিবার সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ। ওসি আবু ফরহাদ জানান, নিহত ওনটোর স্ত্রী ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। আগামীকাল বৃহস্পতিবার সকালে ওনটোর স্ত্রী থানায় আসার কথা।

ওসি বলেন, তিনি আসলে তার সাথে আলাপ করে মামলার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। উই ওনটোর মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এখনো ময়নাতদন্ত হয়নি। ওনটোর স্ত্রী আসার পর ময়নাতদন্ত হবে বলে জানা গেছে। গত মঙ্গলবার সকালে নগরীর পশ্চিম পাঠানটুলা আয়ান ম্যানশনে ব্যক্তিগত ঝগড়াকে কেন্দ্র করে সহকর্মী জো চাও’র ছুরিকাঘাতে খুন হন উই ওনটো। মারামারির সময় ওনটোর ছুরিকাঘাতে জো চাও-ও ছুরিকাহত হন। বর্তমানে তিনি পুলিশ প্রহরায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উই ওনটো ও জো চাও সিলেট নগরীর কুমারগাঁও বিদ্যুৎ কেন্দ্রে কাজ করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ