Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

সংবাদপত্র এজেন্ট মালিক অ্যাসোসিয়েশনের সভাপতি হারুন অর রশিদ আর নেই

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৮:১৯ পিএম

বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট মালিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও বরিশালের এম রহমান নিউজ এজেন্সির স্বত্বাধিকারী হারুন অর রশিদ আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার রাত ১টার দিকে ঢাকার মৌচাক এলাকায় নিজ বাসভবনে হারুন হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নি.শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন।

এম রহমান নিউজ এজেন্সির স্টাফ মো. ইউনুস হাওলাদার জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে মেয়েকে নিয়ে বিমান যোগে ঢাকা যান হারুন। বিমানে তিনি সামান্য অসুস্থতা বোধ করেন। এরপর বাসায় পৌছে ও স্বাভাবিক হননি। কিন্তু হাসপাতালে নেয়ার মত অবস্থা ছিল না। তাই বাসায়ই অবস্থান করেন। শেষ পর্যন্ত রাত ১২ টার দিকে কোন কিছু বুঝে উঠার পূর্বে মৃত্যুর কোলে ঢলে পড়েন হারুন। বুধবার বাদ জোহর বরিশাল পুলিশ লাইন্স মসজিদ প্রাঙ্গনে ও আসর বাদ তৃতীয় জানাজা শেষে তাকে সদর উপজেলার চরকরমজির পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। এর আগে বুধবার ফজরের নামাজ বাদ ঢাকার মৌচাক বাসা সংলগ্ন মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। শুক্রবার আসর বাদ চরকরমজি বাস ভবনে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হবে। তিনি স্ত্রী ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন