Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বগুড়া, রংপুর, দিনাজপুর, যশোর ও ফরিদপুরে চালু হলো প্যান্ডামার্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৯:১৫ পিএম

দেশের আরও বিস্তৃত এলাকাজুড়ে গ্রাহকদের জন্য অনলাইনে মুদিপণ্যসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী কেনাকাটা আরও দ্রুত, নিরাপদ ও সহজ করার লক্ষ্যে রংপুর, দিনাজপুর, বগুড়া, যশোর ও ফরিদপুরে প্যান্ডামার্টের কার্যক্রম চালু করেছে ফুডপ্যান্ডা। এসব শহরের গ্রাহকরা এখন প্যান্ডামার্ট থেকে সকাল ৭টা থেকে রাত ১টা পর্যন্ত মুদিপণ্য ও অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র অর্ডার করতে পারবেন এবং উপভোগ করবেন ৩০ মিনিটের মধ্যে হোম ডেলিভারি সুবিধা।

আমাদের প্রধান খাবার ভাত-ডাল থেকে শুরু করে রান্নার প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও মসলা, তাজা ফলমূল ও শাক-সবজি, মাছ, মাংস, হিমায়িত খাবার, স্ন্যাকস, শিশু যত্নের আনুষঙ্গিকসহ নিত্যদিনের ঘরের প্রয়োজনীয় প্রায় সবকিছুই পাওয়া যাবে প্যান্ডামার্টে। দীর্ঘ দিন ধরে কার্যক্রম পরিচালনা ও দ্রুততার সাথে ডেলিভারি দেয়া ছাড়াও পণ্যসামগ্রী সংগ্রহ ও নিরাপদে সংরক্ষণ এবং সঠিক মান বজায় রেখে গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার বিষয়গুলো নিশ্চিত করে প্যান্ডামার্ট।

তাই, প্যান্ডামার্ট থেকে অর্ডার করলে গ্রাহকরা স্থানীয় এবং আন্তর্জাতিক প্রস্তুতকারক এবং পরিবেশকদের বিস্তৃত নেটওয়ার্কের সংগৃহীত তাজা এবং খাঁটি পণ্য পাবেন। গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার আগে প্রতিটি পণ্যের একাধিক মান নিয়ন্ত্রণ পরীক্ষা করে প্যান্ডামার্ট।

ফুডপ্যান্ডা মোবাইল অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইট থেকে যে কেউ অর্ডার করতে পারবেন। বর্তমানে এসব স্থানে প্যান্ডামার্ট যেকোন অর্ডার বিনামূল্যে ডেলিভারি দিচ্ছে। ক্যাশ অন ডেলিভারি ছাড়াও গ্রাহকরা বিকাশ অথবা ডেবিট/ক্রেডিট কার্ড ব্যবহার করে ডিজিটাল পেমেন্ট করতে পারবেন। এছাড়াও, রয়েছে ডিজিটাল পেমেন্টের সাথে স্পর্শহীন ডেলিভারির সুবিধা।

অনলাইনে মুদিপণ্য ও প্রয়োজনীয় জিনিসপত্র অর্ডার ও হোম ডেলিভারি দ্রুততর, কার্যকর ও সুবিধাজনক করার লক্ষ্যে বিগত বছরের শেষের দিকে ফুডপ্যান্ডা ঢাকায় প্যান্ডামার্ট চালু করে। এরপর থেকে চট্টগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী, গাজীপুর, নারায়ণগঞ্জ, কুমিল্লা এবং সাভারসহ অনেক শহরে প্যান্ডামার্টের কার্যক্রম বিস্তার লাভ করেছে। নতুন এই শহরগুলো প্যান্ডামার্ট ডার্ক স্টোরের ক্রমবর্ধমান নেটওয়ার্কের সহযোজন, যার লক্ষ্য সারা দেশের গ্রাহকদের জন্য অনলাইনে মুদিপণ্য অর্ডার অভিজ্ঞতাকে নতুন মাত্রা দান করা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ