Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতদিয়া-পাটুরিয়া যাত্রী পারাপারে স্বস্তি

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০১ এএম

প্রিয়জনের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি শেষে গত দুইদিন কর্মস্থলগামী মানুষের অতিরিক্ত চাপ থাকলেও গতকাল বুধবার স্বস্তিতে পারাপার হয়েছে যাত্রী ও যানবাহন। গণপরিবহন বন্ধ থাকায় সড়কে দুর্ভোগের শিকার হলেও নির্বিঘ্নে পদ্মা পাড়ি দিয়েছেন যাত্রী ও যানবাহন।

সরেজমিনে দেখা যায়, দৌলতদিয়া ঘাট থেকে পাটুরিয়ার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া প্রতিটি ফেরিতে অনেকটা স্বাচ্ছন্দে পারাপার হয়েছে যাত্রী। নৌরুটে সকল ফেরি চলাচল করায় মানুষ স্বস্তিতে পারাপার হলেও স্বাস্থ্যবিধির প্রতি উদাসিন ছিল বেশিরভাগ যাত্রী। এদিকে, গণপরিবহন বন্ধ থাকায় গন্তব্যে ফিরতে দুর্ভোগ পোহাতে হয়েছে যাত্রীদের। মহাসড়কগুলোতে অতিরিক্ত ভাড়া দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে যাত্রীরা মোটরসাইকেল, প্রাইভেটকার, মাইক্রোবাস, মাহেন্দ্র, অটোরিকশা ও অটোভ্যানসহ বিভিন্ন অবৈধ বাহনে করে ঘাটে এসে অতিরিক্ত ভাড়া দিয়ে ফেরিতে পদ্মা পার হয়ে ঢাকাসহ আশপাশের জেলায় ফিরছে।
এ ব্যাপারে বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট অফিসের ব্যবস্থাপক মো. ফিরোজ শেখ জানান, রুটে সকল ফেরি চালু থাকায় স্বস্তিতে পদ্মা পাড়ি দিতে পেরেছে যাত্রী ও যানবাহন। এছাড়া গতকাল বুধবার তেমন কোনো চাপও ছিল না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাত্রী পারাপারে স্বস্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ