Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আরেক আসামি গ্রেফতার

কুমিল্লায় চীনা কোম্পানির কর্মকর্তা খুন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০০ এএম

কুমিল্লা ইপিজেডের একটি চীনা কোম্পানির কর্মকর্তা হত্যার ঘটনায় জড়িত আরেক আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ নিয়ে মামলার এজাহার নামীয় প্রধান আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

কুমিল্লা ইপিজেডের সিংসাং সু কোম্পানির মানবসম্পদ কর্মকর্তা খাইরুল বাসার সুমন হত্যার আসামি ছাব্বির হোসেনকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করে ডিবি পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই শাহীন কাদিরের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় হত্যার কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

আটক ছাব্বির হোসেন কোতয়ালি মডেল থানাধীন নগরীর উত্তর চর্থা এলাকার মালু মিয়া বাড়ির তাজুল ইসলামের ছেলে। গতকাল বুধবার বিষয়টি জানিয়েছেন ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আনওয়ারুল আজিম।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবিরএসআই শাহীন কাদির জানান, মামলাটির তদন্তভার হাতে পেয়েই আসামি গ্রেফতারে অভিযানে নামি। পুলিশ সুপার ফারুক আহমেদের দিক নির্দেশনায় মামলার মূল আসামিদের গ্রেফতার করতে সক্ষম হই। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। ইতোমধ্যে দুই আসামি দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

গত ৩০ এপ্রিল চীনা কোম্পানির মানবসম্পদ কর্মকর্তা খাইরুল বাসার সুমনকে কুমিল্লা ইপিজেডের প্রধান ফটকের সামনে রোসা ও বার্জার ডিপোর সামনে মোটরসাইকেল ব্যারিকেড দিয়ে ছুরিকাঘাতে খুন করে সন্ত্রাসীরা। এ ঘটনায় সুমনের ভাই বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬-৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এক সপ্তাহ পর মামলাটি অধিকতর তদন্তের স্বার্থে জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) ন্যস্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চীনা কোম্পানির কর্মকর্তা খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ