Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

শাশুড়িকে পিটিয়ে হত্যা পুত্রবধূ আটক

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার আটঘরিয়ায় উপজেলায় পুত্রবধূর হাতে শাশুড়ি নিহত হয়েছেন। শাশুড়িকে পিটিয়ে হত্যা করার অভিযোগে পুত্রবধূকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মাজপাড়া ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মায়াজান বেগম (৬৫) ওই গ্রামের মৃত ছুরমান আলীর স্ত্রী। আটক পুত্রবধূ রিমা খাতুন (৩৫) শাহা আলমের স্ত্রী।
আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জানান, মায়াজানের পুত্র শাহা আলম ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। বাড়িতে রিমা খাতুনের সাথে সংসারের বিষয় নিয়ে প্রায়ই শাশুড়ির দ্ব›দ্ব-বিবাদ হতো। কয়েকদিন আগে শাশুড়ির উপর রাগ করে বাবার বাড়িতে চলে যায় পুত্রবধূ রিমা খাতুন। শনিবার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফিরে আসে সে। সেখানে শাশুড়ি মায়াজানের সাথে আবার কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে পুত্রবধূ রিমা খাতুন লাঠি দিয়ে তার শাশুড়ি মায়াজান বেগমকে মারধর করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী পুত্রবধূ রিমা খাতুনকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও পুত্রবধূকে আটক করে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন