Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চৌদ্দগ্রামে দু-সন্তানের মাকে ধর্ষন, অভিযুক্ত আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৩:৪৩ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে দু সন্তানের মাকে ধর্ষনের অভিযোগে তুহিন(২৫) নামে এক পিকআপ চালাককে পুলিশ আটক করেছে। আটক কৃত তুহিন উপজেলার কাশিনগর ইউনিয়নের উত্তর যাত্রাপুর গ্রামের আবদুল আলীর ছেলে।

থানায় দায়ের কৃত মামলার সুত্রে জানা গেছে, জেলার চান্দিনাথা উপজেলার বদরপুরের ছনবাড়ী গ্রামের আবদুল মবিন মজুমদারের মেয়ে দু সন্তানের মা গত ১৩ মে সন্ধ্যায় মাধাইয়া বাজারে কুমিল্লা যাওয়ার জন্য গাড়ীর জন্য অপেক্ষা করে। এ সময় গাড়ী না পেয়ে পিকআপ চালক তুহিন তাকে কুমিল্লা পৌছে দেওয়ার আশ^াস দিলে সরল মনে ওই গৃহবধু পিকআপে উঠলে তুহিন তাকে কুমিল্লা না নিয়ে কৌশলে রাতের আধারে চৌদ্দগ্রামের কাশিনগরের একটি খালের পাড়ে নিয়ে রাতভর ধর্ষন করে আহত অবস্থায় পেলে রেখে যায়। আহত আবস্থায় ওই গৃহবধু পরদিন বাড়ীর ফিরে পরিবারকে ঘটনাটি জানালে তারা থাকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বুধবার রাতে গৃহবধুর বাবা আবদুল মবিন মজুমদার একজনকে আসামী করে চান্দিনা থানায় অভিযোগ দায়ের করলে চান্দিনা ও চৌদ্দগ্রাম থানার পুলিশ অভিযান চালিয়ে তুহিনকে আটক করে।
চান্দিনা থানার ওসি তদন্ত নুরুল বাশার জানান, গৃহবধুর আবস্থা আশংকা জনক সে কোন কথা বলতে পারছে না তার শারীরের বিভিন্ন স্থানে আঘাতের দাগ রয়েছে। গৃহবধু সুস্থ হলে ঘটনার পৃকৃত তথ্য জানা যাবে।
চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, গৃহবধুকে চৌদ্দগ্রামের কাশিনগরের ধর্ষনের অভিযোগে চান্দিনা থানায় মামলা হওয়ায় আমরা অভিযুক্ত তুহিনকে আটত করে চান্দিনা থানায় হস্তান্তর করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ