Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে শীর্ষ মাদক ব্যবসায়ী জাহিদ-খোকন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৫:০২ পিএম

চট্টগ্রামের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী, বন্দর - ডবলমুরিং এলাকার মাদকের অন্যতম নিয়ন্ত্রক জাহিদ- খোকন গ্রুপের প্রধান জাহিদ হাসান ওরফে মোঃ জাহিদুল ইসলাম জাহিদ (৩২) ও মোঃ মঞ্জুরুল আলম খোকনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ৯ নং রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের উভয়ের বিরুদ্ধেই ৮ টি করে মামলা রয়েছে।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, জাহিদ ও খোকন ডবলমুরিং ও বন্দর এলাকার মাদক ব্যবসার অন্যতম নিয়ন্ত্রক। তাদের গ্রুপে আরও ১০ জন আছে। তারা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে আবার বিভিন্ন স্থান থেকে ক্রেতাও সংগ্রহ করে। গতকাল রাতে তারা তাদের সাঙ্গপাঙ্গদের মাঝে ইয়াবা বিলির জন্য সিডিএ আবাসিক এলাকা ০৯নং রোডের মাথায় অবস্থান করছিল। এসময় পুলিশ অভিযান চালালে তারা পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে জাহিদকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য মতে, খোকনকেও গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ