Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

না ফেরার দেশে চলে গেলেন জাবিসাসের সাবেক সভাপতি আশরাফ

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৬:২৫ পিএম

ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) সাবেক দুইবারের সভাপতি আশরাফ মোহাম্মদ ইকবাল ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাযিউন)। বুধবার সন্ধ‍্যা সাড়ে ছয়টায় রাজধানী ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

আশরাফ মোহাম্মদ ইকবাল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ১ম ব্যাচ ভূগোল ও পরিবেশ বিভাগের প্রাক্তন শিক্ষার্থী। সর্বশেষ তথ্য মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত) হিসেবে কর্মরত ছিলেন।

তার এই মৃত্যুতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছে সংগঠনটির সভাপতি মাহবুব আলম ও সাধারণ সম্পাদক আবির আব্দুল্লাহ।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, স্বাধীন বাংলাদেশের প্রথম ক্যাম্পাস ভিত্তিক সাংবাদিক সংগঠন জাবিসাস প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেন আশরাফ মোহাম্মদ ইকবাল। সংগঠনটি প্রতিষ্ঠার ২য় (১৯৭৩) ও ৩য় (১৯৭৪) বছর তিনি সভাপতির দায়িত্ব পালন করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, মহান আল্লাহ্‌ তাকে জান্নাতবাসী করুন এবং পরিবারের সদস্যদেরকে শোক সইবার শক্তি দান করুক।

এছাড়া আশরাফ মোহাম্মদ ইকবালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছে জাবিসাস এ‍্যালামনাই এসোসিয়েশন ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ‍্যালামনাই এসোসিয়েশন।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন