Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

কোয়ারেন্টাইনে থাকা ভারতফেরত নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৮:২৫ পিএম

চুয়াডাঙ্গায় রোকেয়া বেগম (৪৫) নামে ভারতফেরত এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ মে) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মারা যাওয়া রোকেয়া বেগম চট্রগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার মুরাদপুর গ্রামের শহিদুল্লাহর স্ত্রী। তিনি চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের সঙ্গে ভারতে গিয়েছিলেন।

চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক মনিরা পারভিন জানান, মঙ্গলবার (১৮ মে) দুপুরে রোকেয়া বেগম ও তার স্বামী ভারত থেকে চুয়াডাঙ্গার দর্শনা স্থলবন্দর দিয়ে দেশে প্রবেশ করেন। তিনি ক্যান্সার আক্রান্ত ছিলেন। স্থলবন্দরের সকল কার্যক্রম শেষে তাদের রাখা হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কোয়ারেন্টাইন সেন্টারে। সেখানে তার অবস্থার অবনতি হলে বুধবার (১৯ মে) রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান বলেন, রোকেয়া খাতুন ক্যান্সার আক্রান্ত ছিলেন। তাকে সদর হাসপাতালে রাখা হয়। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে লাশ নিজ জেলায় পাঠানো হবে।

এদিকে করোনা আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি থাকা আছিয়া বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের সরিষাডাঙ্গা গ্রামের বাসিন্দা। গত ১২ মে তিনি জ্বর, শ্বাসকষ্টসহ বিভিন্ন সমস্যা নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হন। করোনা পরীক্ষা করা হলে ১৭ মে তার রিপোর্ট পজিটিভ আসে। বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ