Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৯:১৩ পিএম

চট্টগ্রামের ফটিকছড়িতে পূর্ব শত্রুতার জের ধরে খুকি আকতার (৪০) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। বুধবার (১৯ মে) দিবাগত রাত ৩টা নাগাদ উপজেলার নাজিরহাট পৌরসভাস্থ নূরুল্লাহ মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই বাড়ী প্রবাসী ইছা মিয়ার স্ত্রী বলে জানা গেছে।

জানা যায়, একই এলাকার আজিজুর রহমানেরর পুত্র মানিক মিয়া (৩২) গভীর রাতে ঘরে প্রবেশ করে গৃহবধূকে এলোপাথাড়ি কোপাতে থাকে। গৃহবধূর চিৎকারে ঘরের সদস্যরা ছুটে আসলে মানিক মিয়া পালিয়ে যায়।

স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। চমেক হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে গৃহবধূ মৃত্যুবরণ করেন। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে জানান নিহতের স্বজনরা।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে মানিক মিয়া নামের একজন যুবক মহিলাটিকে কুপিয়ে হত্যা করেছে শুনেছি। মহিলাটিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে হাসপাতাল পুলিশ তাকে মর্গে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ