Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

আজ ঢাকায় আসছেন সিন লেন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৭:৪৭ পিএম

ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবের অস্ট্রেলিয়ান কোচ সিন লেন ছুটি কাটিয়ে আজ ঢাকায় ফিরছেন। এদিন রাত সাড়ে ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ঢাকায় পৌঁছার কথা সিন লেনের।
ঘরোয়া ফুটবলের মর্যাদার আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম পর্ব শেষে গত ১৪ এপ্রিল ছুটি নিয়ে দেশে গিয়েছিলেন সিন লেন। কারণ, দ্বিতীয় পর্ব কবে শুরু হবে তা নিয়ে ছিল অনিশ্চয়তা। সিন লেন অস্ট্রেলিয়া থেকে বর্তমানে সিঙ্গাপুর এসেছেন। সেখান থেকেই ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়ার কথা তার।
মোহামেডান ফুটবল কমিটির সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স গতকাল বলেন,‘শুক্রবার (আজ) রাতে আমাদের কোচ আসবেন। ২৪ মে বিকালে খেলোয়াড়রা ক্যাম্পে রিপোর্ট করবে। ২৫ মে দলের সবার করোনাভাইরাস পরীক্ষা করানো হবে এবং ২৬ মে থেকে শুরু হবে মোহামেডানের অনুশীলন।’
অস্ট্রেলিয়ান কোচ সিন লেনের অনুপস্থিতিতে সাদাকালোরা বিপিএলের দ্বিতীয় পর্বে তিনটি ম্যাচ খেলে সবগুলোতেই জয় পেয়েছে। সহকারী কোচ আলফাজ আহমেদের তত্বাবধানে মোহামেডান লিগের দ্বিতীয় পর্বে হারিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ,সাইফ স্পোর্টিং ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্রকে। ১৫ ম্যাচ শেষে আট জয়, চার ড্র ও তিন হারে ২৮ পয়েন্ট পেয়ে তালিকায় পঞ্চমস্থানে আছে ঐতিহ্যবাহীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিন লেন
আরও পড়ুন