Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ছুটছে গার্দিওলার ম্যান সিটি

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে বোর্নমাউথকে পাত্তাই দিল না পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। ইতিহাদে গতকাল সিটির জয়টা ৪-০ গোলের। শুরুটা করেন বেলজিয়ান তারকা কেভিনো ডি ব্রæইন। তার সাথে গোল উৎসবে যোগ দেন নাইজেরিয়ান ফরোয়ার্ড কেলেচি ইহেনাচো, ইংলিশ স্ট্রাইকার রেইম স্টারলিং ও জার্মান মিডফিল্ডার গান্ডোগান। নির্ধারিত সময়ের ৪ মিনিট আগে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন স্প্যানিশ মিডফিল্ডার নলিতো।
জয় পেয়েছে চ্যাম্পিয়ন লেস্টার সিটি ও আর্সেনালও। বার্নলির বিপক্ষে ঘরের মাঠে লেস্টারের জয়টা ৩-০ গোলের। লেস্টারে অভিষেকেই জোড়া গোল করেন আলজেরিয়ান স্ট্রাইকার ইসলাম সিøমানি। বাকি গোলটা বেন মি’র আত্মঘাতি। একই সময়ে ১০ জনের হাল সিটির কাছ থেকে ৪-১ গোলের জয় নিয়ে ফিরেছে আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল। জোড়া গোল করেন অ্যালিক্সেস সানচেস, একটি করে ওয়ালকট ও গ্রেইন্ত জান্তার নামে। পেনাল্টি থেকে একটি গোল শোধ দেন নডগ্রেস। এছাড়া ঘরের মাঠে ওয়েস্ট হামের বিপক্ষে ৪-২ গোলের জয় পেয়েছে ওয়েস্ট ব্রম। তবে পরশু ঘরের মাঠে হেরে বসেছে চেলসি।
৫ ম্যাচে পূর্ণ ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আর্সেনাল, লিভারপুল ও চেলসির। তবে গোল ব্যবধান এগিয়ে রেখেছে আর্সেনাল ও চেলসিকে। একম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে এভারটন।
ওদিকে বুন্দেসলিগায় জয় পেয়েছে চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ ও বরুশিয়া ডর্টমুন্ড। লেভান্দোভস্কি, জাবি অ্যালোনসো ও রাফিনহের গোলে ঘরের মাঠে ইঁগোলস্টেডের বিপক্ষে বায়ার্নের জয় ৩-১ গোলের। নিজেদের মাঠে ডার্মস্টেডকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে বরুশিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুটছে গার্দিওলার ম্যান সিটি

১৮ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ