Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

রূপগঞ্জে শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

ইউপি সদস্যকে হত্যার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাইকে কুপিয়ে হত্যার হুমকি ও বাড়িঘরে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ইছাখালী এলাকায় অবস্থিত কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সামনে স্থানীয় এলাকাবাসী এ কর্মসূচি পালন করে।


কায়েতপাড়া ইউনিয়ন আ.লীগের সিনিয়র সহ-সভাপতি সামসুল আলমের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, কায়েতপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল আউয়াল, সহ-সভাপতি আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, আ.লীগ নেতা আব্দুল মতিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন প্রমুখ। এসময় বিক্ষুব্ধ নেতৃবৃন্দ জাহেদ আলীকে কায়েতপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি পদ থেকে বহিষ্কারের দাবি জানান। বক্তারা বলেন, কায়েতপাড়া ইউয়িন আ.লীগের সভাপতি জাহেদ আলী ওরফে কাপা জাহেদ বাহিনী এলাকায় একের পর এক অন্যায় ও সন্ত্রাসী কর্মকান্ড করে আসছেন। তার এ অন্যায়ের প্রতিবাদ করেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাই। এর জেরে জাহেদ বাহিনীর সন্ত্রাসীরা আব্দুল হাইয়ের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালায়। আর এ ঘটনায় রূপগঞ্জ থানায় কোনো প্রকার অভিযোগ করলে আব্দুল হাইকে কুপিয়ে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়। আর এ হুমকির খবর সামাজিক যোগাযোগ ছড়িয়ে পড়ে। হুমকির পর থেকেই ইউপি সদস্য আব্দুল হাইসহ পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতা ভুগছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন ও বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ