Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনা মানসিক হাসপাতালে বিতর্কিত কণ্ঠশিল্পী নোবেল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১০:২০ এএম

নোবেল যেখানে, বিতর্ক সেখানে। গানের থেকেও বেশি বিতর্কের কারণেই পরিচিতি নোবেলের। ভারতের স্যাটেলাইট টেলিভিশন সারেগামাপা'র মাধ্যমে আলোচনায় আসা বাংলাদেশি কণ্ঠশিল্পী নোবেলকে দেখা গেল মানসিক হাসপাতালে । কেন কী কারণে মানসিক হাসপাতালে গিয়েছেন সে সম্পর্কে কিছুই জানা যায়নি। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে নোবেলম্যান ফেসবুক পেইজে একটি ভিডিও প্রকাশ করেছেন নোবেল। ভিডিওর ক্যাপশনে নোবেল লেখেন, নোবেল ম্যানের 'জাতীয় সঙ্গীত' পরিবেশনা। মানসিক হাসপাতাল, পাবনা, বাংলাদেশ। এরপর একটি লাভচিহ্ন।

নোবেলের শেয়ার করা ভিডিওতে দেখা যায়, মানসিক হাসপাতালের চেম্বারে অবস্থান করছেন নোবেল। পাশেই তার স্ত্রী রয়েছেন। চেম্বারের পাশেই গ্রিলের ওপাশে বেশ কয়েকজন মানসিক রোগীর সঙ্গে সাক্ষৎ করেন নোবেল। তাদেরকে জাতীয় সংগীত গেয়ে শোনাচ্ছেন তিনি। গ্রিলের ওপারের বাসিন্দারাও নোবেলে সঙ্গে সুর মেলাচ্ছেন।

হঠাৎ এমন কী হল যে মানসিক হাসপাতালে পৌঁছে গেলেন নোবেল? তাহলে মানসিক সুস্থতা হারিয়েছেন নোবেল? ট্রিটমেন্টের কারণেই কি মানসিক হাসপাতালে গিয়েছেন তিনি? ভিডিয়ো দেখে এরকম একাধিক প্রশ্ন নেটিজেনদের মনে জাগলেও তার কোনও উত্তর মেলেনি। তবে অনুমান করা হচ্ছে কাউন্সেলিংয়ের জন্যই হয়ত ওই হাসপাতালে গিয়েছিলেন নোবেল। আবার নেটপাড়ার একাংশের মত হয়ত হাসপাতাল পরিদর্শনে গিয়েছেন সদা বিতর্ক চঞ্চল নোবেল। তবে যাই করুন না কেন নোবেল আছেন বিতর্কেই।

বিতর্কিত এই গায়ক গত কয়েকদিন ধরে মারাত্মক মানসিক চাপে রয়েছেন বলে জানা গিয়েছে। সাম্প্রতিক সময়ে ফেসবুকে নানা নেতিবাচক, কুরুচিপূর্ণ মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন এই শিল্পী। ঈদের আগ থেকে ফেসবুক পেজে ব্যান্ড লিজেন্ড নগর বাউল জেমস, তাপস, আহম্মেদ হুমায়ুন, ইথুন বাবুকে নিয়ে বাজে মন্তব্য করেন নোবেল। যা নিয়ে সংবাদ পরিবেশন করায় সময় টিভির সাংবাদিক আল কাছিরকে তুলে নেওয়ার হুমকি দেন তিনি। এরপর নোবেলের বিরুদ্ধে জিডি করেন কাছির। এসব ঘটনার পরিপ্রেক্ষিতে ১৯ মে পুলিশের সাইবার ইউনিটের মুখোমুখি হন নোবেল। এরপর পোস্ট দিয়ে সবার কাছে ক্ষমা চান। এরপর তিনি মাদকাসক্ত বা মানসিক জটিলতায় ভুগছেন বলে মন্তব্য করে অনেকেই তাকে পাবনা মানসিক হাসপাতালে প্রেরণের পরামর্শ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ