Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১২:৫৩ পিএম

নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে পাকড়াও করা হয়েছে। পাহাড়তলী থানাধীন দুলালাবাদ পাহাড়তলী রেলক্রসিং সংলগ্ন পাকা রাস্তার উপর বৃহস্পতিবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে ২টি ছোরা, ১টি বোল্ড কাটার, ১টি শাবল, ১টি প্লাস, ১টি নোস প্লাস, ১টি লোহার হাতল, ১টি মিনি পিকআপ জব্দ করা হয়। গ্রেফতারকৃত ডাকাতদের জিজ্ঞাসাবাদে জানা যায় এ অঞ্চলের বিভিন্ন জেলায় পিকআপ যোগে তারা গরু চুরি ও ডাকাতি করে। গত এক মাসে তারা জোরারগঞ্জ থানা এলাকা, ফকিরহাটসহ আরো বিভিন্ন এলাকা থেকে একাধিক গরু চুরি ও ডাকাতি করেছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানা এলাকায় একাধিক ডাকাতির প্রস্তুতি, অস্ত্র, মাদক মামলা রয়েছে।

তারা হলেন, জাহাঙ্গীর আলম (৩১), মোঃ আবুল কালাম ওরফে সোহেল (৩২), মোঃ বাবুল মিয়া (৪২), মোঃ রিপন (৩১) ও আব্দুল্লাহ আল মামুন (৩০)। জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে আটটি, সোহেলের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ