Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হলিউডের ছবিতে ট্রান্সজেন্ডার মডেলের চরিত্রে জ্যাকলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ২:৪২ পিএম

চলতি বছরের শুরুতেই শোনা গিয়েছিল আবারো হলিউডের ছবিতে ফিরছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। ছোট-ছোট গল্প মিলে সেই ছবির নাম ‘উইমেন্স স্টোরিজ’। ছয় আন্তর্জাতিক মহিলা পরিচালক সেই ছবি পরিচালনায় দায়িত্বে রয়েছেন। তবে যে গল্পে জ্যাকলিন রয়েছেন তার নাম ‘শেয়ারিং এ রাইড’। সেটার পরিচালনার দায়িত্বে লীনা যাদব। ছবিটিতে ট্রান্সজেন্ডার মডেলের চরিত্রে অভিনয় করছেন জ্যাকলিন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী গত বছর অক্টোবর মাসে ছবির শুটিং শেষ করে ফেলেছেন অভিনেত্রী। তবে সে খবর একেবারে অগোচরে ছিল। মুম্বাই শহরে সিএসটি পুলিশ স্টেশন চত্বরে হয়েছে ছবির শুটিং। এই ছবিতে জ্যাকলিনকে এক পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে।

এরআগে হলিউড ছবি ‘ড্যাফিনেশন অফ ফিয়ার আউট’ এ কাজ করেছেন জ্যাকলিন। সেটাই তার হলিউড ডেবিউ ছবি ছিল। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি।

সর্বশেষ জ্যাকলিনকে ‘রাধে’ ফিল্মে দেখা গিয়েছিল। এছাড়া ‘সার্কাস’-এ রণবীর সিংয়ের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাকে। তিনি জন আব্রাহাম অভিনীত ‘অ্যাটাক’ এবং অক্ষয় কুমার অভিনীত কমেডি ছবি ‘বচ্চন পান্ডে’-তেও অভিনয় করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ