Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

৭৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের মৃত্যুতে ডিএসসিসি মেয়রের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৪:১১ পিএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৭৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শফিকুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মেয়র ব্যারিস্টার শেখ তাপস।

উল্লেখ্য, তিনি গত ১৩ মে রাত্রে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন এবং আজ সকাল ১১.০০টায় তিনি সেই হাসপাতালেই ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ফুসফুসে সংক্রমণ ও হৃদযন্ত্রের জটিলতার কারণে তিনি মারা যান (করোনা নেগেটিভ ছিলেন)। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

আজ রাত ১০টায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজায় দক্ষিণের মেয়র অংশগ্রহণ করবেন। প্রসঙ্গত, করপোরেশনে সংযুক্ত হওয়ার আগে তিনি দক্ষিণগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য হিসেবে দীর্ঘ ১৮ বছর দায়িত্ব পালন করেন।

আজ (শুক্রবার) এক শোকবার্তায় মেয়র বলেন, ‘তিনি অত্যন্ত জনপ্রিয় একজন জনপ্রতিনিধি ছিলেন এবং সবসময় জনগণের সাথে সম্পৃক্ত থেকে এলাকার উন্নয়নে কাজ করেছেন। ৭৩ নম্বর ওয়ার্ড করপোরেশনের নবসংযুক্ত ওয়ার্ডসমূহের একটি হওয়ায় তিনি কাউন্সিলর হিসেবে তাঁর ওয়ার্ডের অবকাঠামো উন্নয়ন ও নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ এলাকার সার্বিক উন্নয়নে বেশ সোচ্চার ছিলেন।’

মেয়র শোকবার্তায় আরও বলেন, ‘দক্ষিণগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলীয় গুরুদায়িত্ব পালনের পাশাপাশি তিনি পরপর দু'বার করপোরেশনের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব-কর্তব্য পালনে সর্বদা সচেষ্ট মো. শফিকুল ইসলামের মৃত্যুতে করপোরেশনের উন্নয়ন ও অগ্রগতির যাত্রা পথে আমি এক নির্ভরযোগ্য সহযোগীকে হারালাম।’

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএসসিসি মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ