Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চালের টিন কেটে দুই দোকানে দুর্ধর্ষ চুরি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৬:৪১ পিএম

কোম্পানীগঞ্জে চালের টিন কেটে দুটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দুটি দোকান থেকে সাড়ে ৬লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার বসুরহাট বাজারের কলেজ রোডের ওয়ান প্লাস টেকনোলজি ও আলী কম্পিউটার সেন্টার নামে দুটি দোকানে এই চুরির ঘটনা ঘটে।

ওয়ান প্লাস টেকনোলজির মালিক সিরাজুল ইসলাম শুভ জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে তারা প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে চলে চায়। পরে অনুমান রাত ২টার দিকে দোকান ঘরের ওপরের টেনের চাল কেটে চোরের দল দোকানে থাকা রেডমি, বিভো,অফফো নতুন ২২ টি মোবাইল ও মোবাইল কার্ডসহ প্রায় ৬লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

তিনি আরো জানান, একই সাথে ওই সময় চোরের দল পার্শ্ববতী আলী কম্পিউটার সেন্টারেও চুরির ঘটনা ঘটায়। ওই দোকান থেকে মোবাইল কার্ড ও নগদ টাকাসহ ৩০হাজার টাকার মালামাল নিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এই চুরির ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী থানায় মৌখিক অভিযোগ করেছেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে পুলিশ এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ