Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৪

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৪ জন আহত হয়েছেন। এ ঘটনায় ১০টি বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। রবিবার (১৮ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে বাঁশগ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, পূর্ব বিরোধের জের ধরে আধিপত্য বিস্তারের লক্ষ্যে বাগুলাট ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ আলী হোসেন গ্রুপ ও বাগুলাট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আ’লীগ নেতা জামাল উদ্দিন সরকার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষ ইট-পাটকেলের পাশাপাশি দেশিয় অস্ত্র ব্যবহার করে। এ সময় ১০টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে ও উভয় গ্রুপের অন্তত ১৪ জন আহত হন।
আহতদের মধ্যে ৫ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হচ্ছেন কফিল উদ্দিন (৪৫), রুস্তম আলী (৫০), তৈয়ব আলী (৫৫), হেলাল উদ্দিন (৩০) ও ইমরান হোসেন (২২)। অপর আহতদের কুমারখালীর বিভিন্নস্থানে চিকিৎসা দেওয়া হচ্ছে।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান আধিপত্য বিস্তার নিয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষের সত্যতা স্বীকার করে জানিয়ে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ও নতুন করে সংঘর্ষ এড়াতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন