Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

ফিলিস্তিনে হামলা ও হত্যাকান্ডের প্রতিবাদে সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদের বিক্ষোভ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৭:০৮ পিএম

সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদের উদ্যোগে শুক্রবার (২১ মে) জুমার নামাজের নগরীর কালীর বাজার মাজারের সামনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।প্রতিবাদ বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জের ওলামায়ে কেরাম ও শত শত ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ গ্রহণ করেন।

সমাবেশ শেষে মাওলানা সাইফুদ্দিন আহমেদ শিকদার বলেন, অবৈধ দখলদার বর্বর ইসরাইলী বাহিনী একের পর এক নিরীহ ফিলিস্তিনিদের উপর নির্বিচারে হামলা ও হত্যাযোগ্য চালিয়ে যাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবং অবিলম্বে হামলা বন্ধ করে স্বাধীন ফিলিস্তিনীরাষ্ট্রের স্বীকৃতি দেয়ার জন্য জাতিসংঘসহ বিশ্ব সম্প্রদায়ের নেতৃবৃন্দ প্রতি আহবান জানাই।

অন্যান্য নেতৃবৃন্দরা বলেন, আরব বিশ্বের করুনার মাধ্যমে এক সময় অবৈধ ইসলাইলীরা এখানে বসতি স্থাপন করে।আজ মুসলিম বিশ্বের অনৈক্য ও ইহুদীদের ষড়যন্ত্রের কারণে বৈধ ফিলিস্তিনীদের উপর এমন অন্যায় আচরণ মানবতাকে ভূলুণ্ঠিত করেছে। ফিলিস্তিনীদের রক্ষার জন্য অর্থসহ সার্বিক সহায়তায় করা দরকার।সকল মুসলিমের প্রতি আহবান করছি সন্ত্রাসী রাষ্ট্র ইসরাইলীদের পণ্য বর্জন করার মাধ্যমে তাদের বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তোলার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন