Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার মদনে কীটনাশক পানে তৃতীয় শ্রেনির শিক্ষার্থীর আত্মহনন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৯:২০ পিএম

ধর্ষণের পর নানা ধরণের মানসিক নির্যাতন সইতে না পেরে অবশেষে বিষপানে আত্মহননের পথ বেছে নিয়েছেন তৃতীয় শ্রেনির শিক্ষার্থী ঝুমা আক্তার (১১)। ঘটনাটি ঘটেছে, শুক্রবার সকালে নেত্রকোনা জেলার মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের কদমশ্রী মনিকা গ্রামে। এ ঘটনায় অভিযুক্ত মনোয়ার হোসেনকে (১৬) শুক্রবার সন্ধ্যায় আটক করেছে পুলিশ।

কদমশ্রী গ্রামের লিটন মিয়ার স্ত্রী আলপনা আক্তার সাংবাদিকদের জানান, গত ১১মে মঙ্গলবার রাত আনুমানিক ৯টার দিকে আমার মেয়ে ঝুমা বাড়ির সামনের দোকানে যায় মশার কয়েল আনতে। এ সময় একই গ্রামের মৃত রুপ্তন মিয়ার ছেলে মনোয়ার ঝুমা আক্তারকে জোরপূর্বক টেনে হেছড়ে ইয়াকুবের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। আমার মেয়ে এ ঘটনা আমার কাছে বললে, লোক লজ্জার ভয়ে আমি বিষয়টি কারো কাছে বলিনি। এরপর থেকে ধর্ষক মনোয়ার আমার মেয়েকে রাস্তায় একা পেয়ে নানা ধরণের মানসিক নির্যাতন চালিয়ে আসছিল। গত ১৯ মে বুধবার দুপুরে আমার মেয়ে ঝুমা বাড়ির সামনে গেলে মনোয়ার খারাপ খারাপ কথা বলে। এ সব যন্ত্রণা সইতে না পেরে অবশেষে আমার মেয়ে শুক্রবার সকালে বিষ খেয়ে বাড়ির সামনে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজনের ডাক চিৎকারে ঝুমাকে আশংকা জনক অবস্থায় উদ্ধার করে দ্রুত মদন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার কাজী বুশ্রা আমীনার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, কীটনাশক পান করায় ঝুমা আক্তারের মৃত্যু হয়েছে।

বিষয়টি নিয়ে মদন থানার ওসি (তদন্ত) উজ্জল কান্তি সরকারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষপানে এক শিশু আত্মহত্যা করেছে। এই শিশুটির সাথে একই গ্রামের মনোয়ার হোসেন নামের এক কিশোর অপকর্ম করার অভিযোগ উঠায় তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ