Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বিরতিতে জৈনপুরী পীর সাহেবের উল্লাস

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ১২:০০ এএম

আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসা ও জৈনপুরী খানকা শরীফ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব দীর্ঘ ১১ দিন পর্যন্ত ইসরাইল ও ফিলিস্তিনের হামাসের মধ্যে যুদ্ধের ঘটনায় উদ্বিগ্ন ও অস্থির ছিলেন। তিনি মুসলিমদের বিজয় এবং দখলদার ইহুদিদের খপ্পর থেকে মুক্তি কামনায় আল্লাহ তায়ালার দরবারে তার প্রতিষ্ঠিত কামিল মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীদের নিয়ে দোয়া করতেন। যুদ্ধ বিরতির খবর শুনে আল্লাহ তায়ালার দরবারে শুকরিয়া আদায় করে বিজয় উল্লাস প্রকাশ করেন।

পীর সাহেব তার মুরীদান-ভক্তবৃন্দ, বিশ্ব মুসলিমদের উদ্দেশে বলেন, আসুন আমরা একতাবদ্ধ হয়ে এই জালেম দখলদার ইহুদিদের বিরুদ্ধে সোচ্চার হই, তাহাদের পণ্য বর্জন করি। তাদেরকে ফিলিস্তিনি ভূখন্ড ছেড়ে দেয়ার ব্যবস্থা করার প্রস্তাব জাতিসঙ্ঘে পেশ করার জন্য সরকারকে অনুরোধ জানান তিনি। ফিলিস্তিনিদের সাহায্যে এগিয়ে আসার জন্য সকল বিত্তবান বিশেষ করে সরকারকে আহ্বান জানান তিনি।
তিনি ইসরাইলিদের হুশিয়ারী দিয়া বলেন, জেরুজালেম তথা বায়তুল মুকাদ্দেস ছেড়ে চলে যাও অন্যথায় তোমাদের বিষ দাঁত ভেঙে দেয়া হবে। পীর সাহেব বর্তমান যুদ্ধ বিরতিকে আল্লাহর বিশেষ সাহায্য এবং ফিলিস্তিনি মুসলমানদের বিজয় বলে ঘোষণা করেন। একই সাথে বাংলাদেশকে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য আল্লাহর রহমত ও শেফা কামনা করেন। থাকা খাওয়া ফ্রি জানিয়ে তিনি তার মাদরাসায় ভর্তি হওয়ার জন্য ০১৭৩২৩০২২৮৬ নাম্বারে যোগাযোগের আহ্বান জানান। -প্রেস বিজ্ঞপ্তি



 

Show all comments
  • শওকত আকবর ২২ মে, ২০২১, ১:৩২ এএম says : 0
    আসলে এ বিজয় শুধু ফিলিস্থিনির নয় গোটা মুসলিমের ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন