Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে স্বামী -স্ত্রী- শাশুড়ি মিলে মাদক ব্যবসা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ১২:৩৪ পিএম

চট্টগ্রামে বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার  গভীর রাতে নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ১৭ নং ও ১ নং রোড থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল- মোঃ জাকির হোসেন ওরে গাঁজা জাকির (৩৩), রিতা আক্তার (২২) এবং বিবি হনুফা (৪৫)। সম্পর্কে জাকির ও রিতা স্বামী স্ত্রী। আর হনুফা জাকিরের শাশুড়ি। স্বামী - স্ত্রী আর শাশুড়ির এই মাদক সিন্ডিকেট দীর্ঘদিন ধরে আগ্রাবাদ আবাসিক এলাকায় ফেন্সিডিল ও গাঁজার ব্যবসা করে আসছিল।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গতকাল গভীর রাতে নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ১৭ নং রোড বুড়ি মা'র মাজারের সামনে থেকে স্বামী, স্ত্রী ও শাশুড়িকে  গ্রেফতার করা হয়। তাদের সাথে ক্রেতা সেজে যোগাযোগ করা হয় এবং তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী আগ্রাবাদ সিডিএ ১ নং রোড বলিরপাড়া আমিনুল হক মেম্বারের বাড়ির সালাউদ্দিনের ২ য় তলার বাসা থেকে আরও ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে জাকির জানায়, অন্য মানুষ নিয়ে এই ব্যবসা বিপদজনক। তাই তারা জামাই, বউ আর শাশুড়ি মিলেই এই ব্যবসা করছে। জামাই জাকির গাঁজা কিনে আনে। বউ আর শাশুড়ি সেগুলো বিক্রি করে। জামাই যখনই গ্রেফতার হয়, শাশুড়ি তখনই ছুটেন ঢাকায়। জামিন করিয়ে আনেন হাইকোর্ট থেকে! শুধু গত এক বছরেই তিনবার জেলে যায় জাকির। তিনবারই হাইকোর্ট থেকে জামিন করিয়ে আনেন শাশুড়ি হনুফা। শুধুমাত্র জামিন করিয়ে আনাই নয়; এই মাদক বিক্রির সুবিধার্থে শাশুড়ি বিভিন্ন বাসাবাড়িতে কাজ করেন। কোন নির্দিষ্ট এলাকায় কাঙ্ক্ষিত ক্রেতা পেয়ে গেলে এরপর সেই এলাকার কাজ ছেড়ে দেন তিনি। নতুন এলাকায় যান। নতুন বাসায় কাজ ঠিক করে নেন। এখন গাঁজা বিক্রি করলেও আগে ফেন্সিডিল বিক্রি করত তারা। জাকিরের বিরুদ্ধে এর আগেও ৩ টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১০ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ