Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বরিশালে নিখোঁজের ১৫ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ২:৪৬ পিএম

বরিশালে দশ বছরের শিশু সবুজ বৈদ্য নিখোঁজ হওয়ার ১৫ ঘন্টা পর লাশ পাওয়া গেল কীর্তনখোলা নদীতে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে সবুজ বৈদ্য বাসা থেকে বের হবার পর থেকে নিখোঁজ ছিল। শুক্রবার দুপুরে তার লাশটি কীর্তনখোলা নদী থেকে উদ্ধার করা হয়। সবুজ নগরীর বান্দ রোড সংলগ্ন কীর্তনখোলার তীরে অবস্থিত শিশু পার্ক এলাকার কলোনির বাসিন্দা শংকর বৈদ্যর ছেলে।

সবুজ বৈদ্যর মা দিপু রাণী বিশ্বাস জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে নতুন জামা-কাপর পরে আমার কাছ থেকে ২০ টাকা নিয়ে খাবার খেতে ঘরের বাইরে যায় সবুজ। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছিলনা। ঘটনাস্থল থেকে কমপক্ষে ২ কিলোমিটার দূরে আমানতগঞ্জ পলাশপুর সংলগ্ন কীর্তনখোলা নদীতে শুক্রবার সবুজ বৈদ্যর লাশ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করেছে। বিএমপি’র কোতোয়ালী থানার ওসি মো. নুরুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, লাশের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশালে নিখোঁজের ১৫ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ