Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

এবার অ্যাপল টিভিতে সালমান খানের ‘রাধে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ২:৫৭ পিএম

যেখানেই সালমান খান সেখানেই থাকে বড় চমক। গত ১৩ মে একইসঙ্গে ওটিটি প্ল্যাটফর্ম ও প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এবার জানা গেল অ্যাপল টিভিতেও দেখা যাবে এই ছবি। এই প্রথম বলিউডের কোনও ছবি দেখানো হবে অ্যাপল টিভিতে।

জানা গেছে, বেলজিয়াম, ডেনমার্ক, কানাডা, ফিজি, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং মরিশাস সহ মোট ৬৫টি দেশে দেখা যাবে রাধে ছবিটি। রয়েছে আরও চমক। নির্মাতাদের লক্ষ্য বিভিন্ন প্ল্যাটফর্ম মিলিয়ে ১০০টির বেশি দেশে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ রিলিজ করানোর।

পাইরেসি নিয়ে ছবিটি মুক্তির আগে থেকেই সালমান খান খুব কঠোর এবং সোচ্চার ছিলেন। বারবার অনুরোধ করেছিলেন, যাতে ‘রাধে’ ছবিটি পাইরেসির কবলে না পড়ে। কিন্তু ভাইজানের কথা রাখলেন না ভক্তরা। মুক্তির কয়েকঘণ্টার মধ্যেই ‘রাধে’ লিক হল অনলাইনে। হোয়াটসঅ্যাপ, টেলিগ্রামের পাশাপাশি ভাইজানের এই ছবিটি পাওয়া যাচ্ছে তামিলরকার্স সাইটেও। তাও আবার এইচডি কোয়ালিটিতে।

তবু বক্স অফিসের দৌড়ে ‘রাধে’ তরতরিয়ে এগোচ্ছে। মুক্তির প্রথম সপ্তাহ শেষে বিশ্বজুড়ে ‘রাধে’র ব্যাঙ্কে ঢুকেছে প্রায় ২ মিলিয়ন ডলার। মানে একক দশক শতক করে প্রায় ১৪ কোটি টাকা। বিশেষজ্ঞদের দাবি টাকার অঙ্ক আরও বাড়বে। এই হিসেবটা কিন্তু ভারত বাদে বিশ্বের অন্যান্য দেশগুলির। সেই তালিকায় আছে মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রিটেন, অস্ট্রেলিয়া, সংযুক্ত আরবশাহীর মতো দেশ।

ভারতে ওটিটি প্ল্যাটফর্মে ভাইজানের ‘রাধে’ মুক্তি পেয়েছে। এতদিন পর ভাইজানের ছবি দেখতে ভক্তদের আগ্রহ ছিল তুঙ্গে। অবস্থা এমন হয়েছিল যে নির্দিষ্ট অ্যাপটি ক্র্যাশ করে যাওয়ার জোগাড়। বক্সঅফিস বিশেষজ্ঞদের হিসাব বলছে এই সপ্তাহেই ‘রাধে’ ১০০ কোটির গণ্ডি পেরিয়ে যাবে।

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি পরিচালনা করেছেন প্রভুদেবা। এতে আরো অভিনয় করছেন দিশা পাাটানি, জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২২ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন