Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে কলেজ ছাত্রী নিখোঁজ

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৩:৩৪ পিএম

পটুয়াখালীর বাউফলে মোসাঃ জান্নাতুল ফেরদৌস(১৯) নামে এক কলেজ ছাত্রী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ ওই ছাত্রী উপজেলার কাছিপাড়া ইউনিয়নের মান্দারবন গ্রামের মোঃ নূরুল হক হওলাদারের একমাত্র মেয়ে ও কাছিপাড়া আঃ রশিদ মিয়া ডিগ্রী কলেজর ছাত্রী। এ ঘটনায় আজ শনিবার দুপুরে নিখোঁজ ওই ছাত্রীর বাবা নূরুল হক বাউফল থানায় একটি সাধারণ ডায়েরী (নম্বর-১৪০৯)করেন।
সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে কেনকাটা করার জন্য কাছিপাড়া বাজারে যায় জান্নাত। এরপর আর বাড়ী ফেরেনি সে। বিভিন্ন স্থানে কোঁজাখুজি করেও তার সন্ধান মেলেনি। জান্নাতের গায়ের রং কালো। মুখ মন্ডল গোলাকার, উচ্চতা ৫ ফুট ৩ উঞ্চি, পরনে সালয়ার কামিজ, মাথার চুল কালো লম্বা, পটুয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ওই মেয়ের সঙ্গে একই বাড়ী চাচাতো ভাইয়ের প্রেমের সম্পর্ক ছিলো। অভিবাবকরা এ সম্পর্ক মেনে না নেয়ায় মেয়ে ওই ছেলের সাথে চলে যেতে পারে বলে ধারনা করা হচ্ছে। মেয়েকে উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৭ ফেব্রুয়ারি, ২০২২
১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ