Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে হাবিব নগরে নিজঘর থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৪:২৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে মোঃ মারুফ কাজী (৩৫) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (২২ মে) দুপুরে শুভাঢ্যা উত্তর পাড়া হাবিব নগরের মজিদ পাড়া এলাকায় নিহত ব্যক্তির নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ ময়না তদন্তের জন্য নিহতের লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে প্রেরন করেছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মোঃ আয়ুব আলী নিহত মারুফ কাজীর স্ত্রীর বরাত দিয়ে জানান, শুক্রবার গভীর রাতে কয়েকজন দুর্বৃত্ত তাকে বেঁধে তার স্বামী মারুফ কাজীকে গলাকেটে নৃশংভাবে হত্যা করে পালিয়ে যায়। দুপুরে ঘটনার খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশটি করেন।
দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি তদন্ত খালেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই ঘটনায় এখনো কেউ আটক হয়নি। কি কারনে এবং কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে অনুসন্ধান করা হচ্ছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ২২ মে, ২০২১, ৪:৪৩ পিএম says : 0
    সংসদীয় পদ্ধতি যতদিন পর্যন্ত থাকবে ততদিন পযন্ত এই ভাবে চলতেই থাকবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ