Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণ-পরিবহন চালুর বিষয়সহ অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

চলতি সপ্তাহ খুবই গুরুত্বপূর্ণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৬:১০ পিএম

গণ-পরিবহন চালু্র বিষয়সহ অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসবে। তবে অবশ্যই বড় রকমের ঝুঁকি থেকে নিজেদের রক্ষা করতে হবে। করোনাভাইরাসের প্রকোপ ঠেকাতে চলমান বিধিনিষেধ আরও এক দফা বাড়ছে কি না তা এখনই জানাতে না পারলেও চলমান সপ্তাহকে অধিকতর গুরুত্বপূর্ণ ভাবছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন।

শনিবার গণমাধ্যমকর্মীদের সঙ্গে ফোনালাপে প্রতিমন্ত্রী একথা বলেন। তবে চলমান লকডাউন বাড়বে কি না সে বিষয়ে কিছু বলেননি। তিনি বলেন, ঈদ পরবর্তী এই সপ্তাহটা খুবই গুরুত্বপূর্ণ। সমস্ত কিছু বিবেচনায় নিয়েই প্রধানমন্ত্রী আমাদের নির্দেশনা দিবেন। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষা আছি। বিধিনিষেধ বাড়বে কি না? এরকম কিছুই বলা যাবে না। আমরা কিছুই বলতে পারছি না। বিষয়গুলো পর্যালোচনা চলছে। প্রধানমন্ত্রী সিদ্ধান্ত দেবেন। এখন সবগুলো বিষয় নিয়ে আলোচনা হবে। কিছুদিন করোনা সংক্রামণ কম থাকার পর আবার সংক্রামণ বাড়ছে এবিষয়ে কি হতে পারে জানতে চাইলে তিনি বলেন, সবকিছু আমাদের আলোচনা পর্যালোচনায় আছে। প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নেবেন কি করলে ভালো হবে। আমরা তো আগেই বলেছি ঈদের পরে করোনা বেড়ে যাওয়ার প্রবণতা থাকবে সেটা নিয়ে আমরা শঙ্কিত এখনো।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আরও অনেকের সঙ্গে কথা বলবেন। বিশেষজ্ঞদের মতামত আসবে। তবে ঈদের পরবর্তী সপ্তাহটা খুবই গুরুত্বপূর্ণ। আমরা কিন্তু অনেক দিন ধরে বিধিনিষেধ চালিয়ে আসছি। সবকিছু চিন্তাভাবনা করেই সিদ্ধান্ত নিতে হবে। দূরপাল্লার গণ-পরিবহন চালু হবে কি না জানতে চাইলে তিনি বলেন, অনেকগুলো বিষয় আছে, একটু চিন্তা ভাবনা করে বিষয়টা আসবে। গণ-পরিবহনের বিষয় নিয়ে সবকিছু বিবেচনা করে সিদ্ধান্ত আসবে। তবে অবশ্যই বড় রকমের ঝুঁকি থেকে নিজেদের রক্ষা করতে হবে।



 

Show all comments
  • শওকত আকবর ২২ মে, ২০২১, ৬:৪০ পিএম says : 0
    গন-পরিবহন ও লন্চ চলাচলের সিদ্ধান্ত নিন।
    Total Reply(0) Reply
  • Md Junayed ২২ মে, ২০২১, ৭:৫৩ পিএম says : 0
    গণপরিবহন বন্ধ রাখাটা,অত্যন্ত বাজে একটা সিদ্ধান্ত। আশা করছি সরকার ভেবেচিন্তে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করবে।
    Total Reply(0) Reply
  • মোঃ সাইফুল ২২ মে, ২০২১, ৮:২৬ পিএম says : 0
    গন পরিবহন চালু করুন আর লন্চ চলাচল বন্ধ রাখুন লন্চে স্বাস্থ্য বিধি-নিষেধ মেনে চলে না ও চলবেও না।
    Total Reply(0) Reply
  • মাহমুদ সরদার ২২ মে, ২০২১, ৯:৩৯ পিএম says : 0
    গন পরিবহন চালু করা হোক শর্ত সাপেক্ষে।
    Total Reply(0) Reply
  • মোস্তাকিম বিল্লাহ মুজাহিদ ৩১ জুলাই, ২০২১, ১০:২৮ পিএম says : 0
    সরকার লাকডাউন এর নামে তাল বাহানা শুরু করেছে,,,,, আমি সরকার কে বলব,,,,,,,,,আপনি কওমি মাদ্রাসা খুলে দিন করোনা ভাইরাস দুরহয়ে যাবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ